বন্দর নগরীশিক্ষাঙ্গন

প্রিমিয়ার ইউনিভার্সিটির ফিনেন্স কমিটির সভা অনুষ্ঠিত

রাইজিং কক্স ডেস্ক : প্রিমিয়ার ইউনিভার্সিটির ফিনেন্স কমিটির সভা মঙ্গলবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও অর্থ কমিটির সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন। উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

সভায় ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট প্রণয়নের প্রস্তুতি গ্রহণ করা হয়। বিগত ৩০ এপ্রিল ২০১৯ তারিখে অনুষ্ঠিত সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়। এছাড়া প্রিমিয়ার ইউনিভার্সিটির বিভিন্ন অর্থনৈতিক কর্মকা- অনুপুঙ্খভাবে আলোচিত হয়, তা অনুমোদন করা হয় এবং যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য ব্যবস্থা নেয়ার ব্যাপারে নির্দেশ প্রদান করা হয়।

সভায় অর্থ কমিটির সদস্য হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর এ. কে. এম তফজল হক, সাবেক এমপি মিসেস সাবিহা মুসা, প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার জনাব খুরশিদুর রহমান, ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন জনাব এম মঈনুল হক ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মিসেস ফারজানা ইয়াসমিন চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন অ্যাকাউন্টস অফিসার রাজিব কুমার বৈদ্য ও শিহাব উদ্দিন কবির প্রমুখ। -বিজ্ঞপ্তি