বন্দর নগরীশিক্ষাঙ্গন

প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

রাইজিং কক্স ডেস্ক : প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভা শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন, বাংলাদেশের খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব ও একুশে পদকপ্রাপ্ত নাসির উদ্দিন ইউসুফ, মিসেস হাসিনা মহিউদ্দিন, রেমন্ড আরেং, বোরহানুল হাসান চৌধুরী সালেহিন ও মিসেস সাবিহা মুসা। প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমানও সভায় উপস্থিত ছিলেন।

সভায় প্রিমিয়ার ইউনিভার্সিটির ভবনসমূহের রক্ষণাবেক্ষণ, নতুন ভবন নির্মাণ, পুরনো ভবনসমূহের সংস্কার ইত্যাদি নিয়ে অনুপুঙ্খ আলোচনা হয়। বিশেষত এসব নতুন ভবন নির্মাণ ও পুরনো ভবনের সংস্কারের জন্য বোর্ড অব ট্রাস্টিজের সদস্যদের অন্তর্ভুক্ত করে এবং বিভাগের বিশেষজ্ঞদের নিয়ে কমিটি গঠনের প্রস্তাবনা অনুমোদিত হয়। এছাড়া বিগত ২৬ অক্টোবর ২০১৯ তারিখে অনুষ্ঠিত বোর্ড অব ট্রাস্টিজের সভার কার্যবিবরণী এবং বিগত ২৪ ডিসেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত অর্থ কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়। বিগত ০৯ নভেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত সিন্ডিকেট সভার কার্যবিবরণী অবহিত করা হয়।

উল্লেখ্য, এই সভার সঙ্গে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।