বন্দর নগরীশিক্ষাঙ্গন

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও কুয়েট ক্লাবের উদ্যোগে চমেকে স্যানিটাইজার বিতরণ

চট্টগ্রাম সংবাদদাতা : প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও কুয়েট ক্লাব চট্টগ্রাম এর উদ্যোগে জেনারেল হাসপাতাল চট্টগ্রাম ও চট্টগ্রাম মেডিকেল কলেজে ডাক্টারদের জন্য হ্যান্ড স্যানিটাইজার বিতরণ।

বর্তমানে দেশজুড়ে হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা বেড়ে যাওয়ায় বাজার থেকে স্যানিটাইজার প্রায় উধাও হয়ে গেছে অথবা অনেক বেশি দামে বিক্রি হচ্ছে। জনগণের অন্তত কিছু চাহিদা মেটানোর জন্য প্রিমিয়ার ইউনিভার্সিটির তড়িৎ প্রকৌশল বিভাগ স্যানিটাইজার উৎপাদন শুরু করে গত ২৪ মার্চ।

এবার প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় এর সাথে যোগ হয়েছে কুয়েট ক্লাব চট্টগ্রাম তাদের যৌথ উদ্যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইউনিটে ও চট্টগ্রাম জেনারেল হাসপাতাল এ জরুরী বিভাগ এবং আউটডোর বিভাগের ডাক্তারদের জন্য হ্যান্ড স্যানিটাইজার তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেনারেল হসপিটালের আর এম ও ডা. জামাল হোসেন ও মেডিকেল অফিসার ড. মোরশেদ আলী এবং কুয়েট ক্লাবের পক্ষে শহিদুল ইসলাম রিজভী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় পক্ষে ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক।

ডাক্টার জামাল প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও কুয়েট ক্লাবের উদ্যোগে প্রশংসা করেন এবং আশা করেন ভবিষ্যতে এ ধরনের উদ্যোগ তারা অব্যাহত রাখবে।