বিনোদন

ফিল্ম ক্লাবের সভাপতি অমিত হাসান

বিজয়ী ঘোষণার পর অভিনয়শিল্পী ওমর সানী, পপি, রত্নাসহ অন্যরা। ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক : একবছর মেয়াদি বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন ছিল গত সোমবার। এবারের নির্বাচনে সভাপতি অমিত হাসানসহ কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন তারকা অভিনয়শিল্পী ওমর সানী, পপি, রত্নাসহ অনেকে।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৫১১ জন। সভাপতি পদে অমিত হাসানের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন আতিকুর রহমান লিটন। তবে অমিত হাসান ২৪২ ভোট পেয়ে বিজয়ী হন। সভাপতি পদে অন্য প্রতিযোগি লিটন ১৪৮টি ভোট পেয়ে হেরে যান। সভাপতিসহ ১১ সদস্য পদের এ নির্বাচনে কার্যকরী সদস্যপদে বিজয়ী হয়েছেন মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফিউদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আবদুল্লাহ জেয়াদ, ওমর সানী, সাদিকা পারভীন পপি ও রত্না কবির। সভাপতি পদে বিজয়ী হওয়া অমিত হাসান বলেন, ফিল্ম ক্লাবের সদস্যরা আমাকে ভালোবাসা দিয়ে নির্বাচিত করে আমাকে যে দায়িত্ব দিল এ পদে থেকে সেই ভালোবাসা রক্ষা করবো।

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়ে ৩২৫ ভোটে পেয়ে কার্যকরী সদস্যপদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা পপি। তিনি বলেন, প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে ভাল লাগছে। বিজয়ীরা মিলে ফিল্ম ক্লাবকে আরও সুন্দর পরিবেশ দেয়ার চেষ্টা করবো। এফডিসিতে ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয় সোমবার দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। নির্বাচনে ভোট দিতে আসেন সোহেল রানা, মৌসুমী, শাবনূর, ডি এ তায়েব, পলি, সাইমনসহ অনেক শিল্পী। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।