বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাব।

উখিয়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আগামী ২৭, ২৮ ও ২৯ শে মার্চ তিনদিনব্যাপী কর্মসূচির মধ্যে প্রথমদিন খতমে কোরআন, দোয়া মাহফিল ও গণভোজ, দ্বিতীয়দিন “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতা এবং শেষদিন আলোচনা সভা, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচরদের সম্মাননা প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ ও সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া।

রচনা প্রতিযোগিতার নিয়মাবলি: ক গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি), খ গ্রুপ (নবম ও দশম শ্রেণি) এবং গ গ্রুপ (একাদশ ও দ্বাদশ শ্রেণি)।

বিঃদ্রঃ রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ৬০০ শব্দের এ-৪ সাইজের কাগজে স্ব হস্তে লিখে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র অস্থায়ী কার্যালয় আরাফাত হোটেলের ৩য় তলায় ২৮ মার্চ দুপুর ২টার মধ্যে জমা দিতে হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।