বঙ্গবন্ধুর সমাধিতে কক্সবাজার জেলা আ.লীগের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক : টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত ও সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সদ্য মনোনীত ধর্ম বিষয়ক সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার নেতৃত্বে ৩০ সদস্যের নেতাকর্মীর দল আজ বুধবার দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছায়।

তারা সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় নেতৃবৃন্দের মধ্যে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, আশেক উল্লাহ রফিক এমপি ও সাইমুম সরওয়ার কমল এমপি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল ও অ্যাডভোকেট রনজিত দাশ, কক্সবাজার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জল কর, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।