বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের নাম চুড়ান্ত

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : চলতি মাসে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের নাম চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মত দেশের বিভাগগুলোর নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। পাঁচটি বিভাগ হল- বরিশাল, ঢাকা, রাজশাহী, খুলনা ও চট্টগ্রাম।

চলতি মাসের তৃতীয় সপ্তাহে মাঠে গড়াবে পাঁচ দলের বঙ্গবন্ধু কাপ। পাঁচটি দলে বিভাগীয় নামের সাথে জুড়ে দেওয়া হয়েছে স্পন্সরের নাম। স্পন্সর হিসেবে থাকছে পাঁচ প্রতিষ্ঠান ফরচুন গ্রুপ, বেক্সিমকো গ্রুপ, মিনিস্টার গ্রুপ, জেমকন ও গাজী গ্রুপ।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণকারী পাঁচটি দল হল- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম। শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয়েছে প্লেয়ার্স ড্রাফটের দিনক্ষণও। বিপিএলের মত বিদেশি খেলোয়াড়দের অংশগ্রহণ না থাকলেও দেশি ক্রিকেটারদের নিয়ে আগামী ১২ নভেম্বর টুর্নামেন্টের ড্রাফট অনুষ্ঠিত হবে, যা ১১ নভেম্বর সম্পন্নের প্রাথমিক পরিকল্পনা করা হয়েছিল।

একনজরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দল-

১. ফরচুন বরিশাল
২. বেক্সিমকো ঢাকা
৩. মিনিস্টার গ্রুপ রাজশাহী
৪. জেমকন খুলনা
৫. গাজী গ্রুপ চট্টগ্রাম

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।