বিনোদন

বছর শুরুতে প্রেক্ষাগৃহে জয়া অভিনীত সিনেমা ‘রবিবার’

জয়া আহসান

বিনোদন ডেস্ক, রাইজিং কক্স : জয়া আহসান এপারের অভিনেত্রী হলেও কলকাতার শীর্ষ তারকাদের মধ্যে এরইমধ্যে জায়গা করে নিয়েছেন। নতুন বছরের শুরুতেই আমদানি ছবি হিসেবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কলকাতার ছবি ‘রবিবার’।

যেখানে অভিনয় করেছেন জয়া আহসান ও টলিউড সুপারস্টার প্রসেনজিৎ। বাংলাদেশে ‘রবিবার’ মুক্তি দিচ্ছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট। প্রতিষ্ঠানটির পক্ষে নির্মাতা অনন্য মামুন জানান, বাংলাদেশে ‘রবিবার’ মুক্তির জন্য মন্ত্রণালয়ে আবেদন করেছিলাম। সেখানে আমলাতান্ত্রিক কিছু জটিলতা থাকে। সবকিছু কাটিয়ে গত বৃহস্পতিবার অনুমতি পেয়েছি। চলতি সপ্তাহে ‘রবিবার’ সেন্সরে জমা পড়তে পারে এবং ২৭ শে ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘রবিবার’।

পরের সপ্তাহেই অর্থাৎ ২রা জানুয়ারি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী শুক্রবার কলকাতায় এবং পরের সপ্তাহেই এদেশে চলবে ‘রবিবার’। চলতি বছরের শুরুতেও জয়া আহসান অভিনীত ‘বিসর্জন’ (আমদানি) সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। এদিকে জানা যায়, জয়া আহসান ও প্রসেনজিতের ‘রবিবার’ ছবির বিনিময়ে অনন্য মামুন পরিচালিত, তারিক আনাম খান ও স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন