খেলাধুলা

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা, আর সর্বোচ্চ ১০০০। দাম ও টিকিট কোথায়-কখন পাওয়া যাবে সেটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টটা দাপটেই জিতেছে বাংলাদেশ। মুশফিকুর রহীমের ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি, রানে ফেরা অধিনায়ক মুমিনুল হকের ব্যাটে সেঞ্চুরি, ১১ ইনিংস পর ইনিংসে ৩০০ পেরোনো বাংলাদেশ শেষ পর্যন্ত ইনিংস ঘোষণা করে ৫৬০/৬ সংগ্রহ নিয়ে । আর ৭ টেস্ট পর বাংলাদেশ পেল জয়ের স্বাদ। আগের সাত টেস্টের পাঁচটিতেই ইনিংস ব্যবধানে হেরে যাওয়া বাংলাদেশ এবার জিম্বাবুয়েকে ফেরত দিয়েছে সেই ‘স্বাদ’। সিরিজের একমাত্র টেস্টটা টাইগাররা জিতেছে ইনিংস ও ১০৬ রানে। এবার ওয়ানডে লড়াইয়ের পালা।

ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই সিলেটে। রোববার প্রথম ওয়ানডে, ৩ মার্চ দ্বিতীয়টি আর তৃতীয় ওয়ানডে মাঠে গড়াবে আগামী ৬ই মার্চ। তিনটিই দিবারাত্রির ম্যাচ। টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়ামে। টিকিট কিনতে হবে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে। ১০০ টাকা করে ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিটের দাম। ইস্টার্ন গ্যালারির টিকিট ১৫০ টাকা। ক্লাব হাউস ৩০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কিনতে খরচ পড়বে ১০০০ টাকা।