আন্তঃ উপজেলা বির্তকে চ্যাম্পিয়ন কক্সবাজার সরকারি কলেজ

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আন্তঃ উপজেলা বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই বির্তক প্রতিযোগিতায় জেলার ৮টি উপজেলার সবকটি কলেজ অংশগ্রহণ করে তার মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কক্সবাজার সরকারি কলেজ দল এবং এ কলেজের দ্বাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী ঐশ্বরিয়া দাশ হিয়া শ্রেষ্ঠ বির্তাকিক নির্বাচিত হয়। রানাআপ হয়েছে চকরিয়া আবাসিক মহিলা কলেজ দল এবং তৃতীয় স্থান অধিকার করেছে কক্সবাজার সরকারি মহিলা কলেজ দল।

সোমবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক জনাব মোঃ কামাল হোসেন এবং মডারেটরের দায়িত্ব পালন করেন কক্সবাজার সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ জনাব এ.কে ফারুক আহমেদ এবং মেন্টর এর দায়িত্ব পালন করেন কক্সবাজার সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব মিঠুন চক্রবর্তী। বির্তক প্রতিযোগিতায় কক্সবাজার সরকারি কলেজ চ্যাম্পিয়ন এবং দ্বাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী ঐশ্বরিয়া দাশ হিয়া শ্রেষ্ঠ বির্তাকিক নির্বাচিত হওয়ায় কক্সবাজার সরকারি কলেজ পরিবার আনন্দিত এবং উৎফুল্ল। এ শ্রেষ্ঠত্ব অর্জন করায় কলেজ অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী বির্তাকিকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করে এবং ভবিষ্যতে আরো অনুশীলনের মাধ্যমে এই গৌরব অর্জনের ধারাবাহিকতা অব্যাহত রেখে এতদঞ্চলের সাহিত্য ও সংস্কৃতিতে বিশেষ অবদান রাখার মাধ্যমে কলেজের ভাবমূর্তি উজ্জ্বল করার পরামর্শ দেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।