বিনোদন

বিশ্রামে শাকিব খান

সাকিব খান

বিনোদন ডেস্ক : অসুস্থতার কারণে বেশ কয়েকদিন ধরে বিশ্রামে আছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গত কয়েকদিন ধরে ঠাণ্ডা জ্বর ও গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছেন এই চিত্রনায়ক। সে কারণে শনিবার রাজধানীর ধানমণ্ডির ল্যাব এইড হাসপাতালে চেকআপে গিয়েছিলেন তিনি।

এই খবর নিশ্চিত করেছেন শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র। জানা গেছে, শারীরিক এই অসুস্থতার কারণে রাজধানীর গুলশানের বাসভবনে বিশ্রাম নিচ্ছেন শাকিব। নিজের ব্যবহৃত ফোনও ধরছেন না তিনি। বর্তমানে কাজী হায়াতের ‘বীর’ সিনেমার কাজ করছেন এ অভিনেতা। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে এ ছবিটির সহ-প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল।

তিনিও শাকিবের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কয়েকদিন বিশ্রাম নিবেন শাকিব খান। তারপর আবার ‘বীর’ এর শুটিং শুরু করবেন। শাকিব খানের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন শবনম বুবলী। আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, নানা শাহ, জ্যাকি আলমগীর, কাবিলা, বড়দা মিঠু, সুনানসহ আরো অনেকে। ‘বীর’ সিনেমার বাইরে শাকিব খান অভিনীত এবং শাহিন সুমন পরিচালিত ‘ক্রিমিনাল’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে শাকিবের বিপরীতে বুবলী অভিনয় করেছেন। এদিকে জানা যায়, আগামী বছরের ৯ই জানুয়ারি ভারতের আসামে একটি স্টেজ শো’তে অংশ নেবেন শাকিব খান।