আবারও বিয়ে করেছেন হাবিব

hs
হাবিব ওয়াহিদ ও আফসানা চৌধুরী শিফা। ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক : আবারও বিয়ে করলেন চলতি সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদ। এটি তার তৃতীয় বিয়ে। বিষয়টি নিজেই তিনি নিশ্চিত করেছেন। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। হাবিব আজ দুপুরে এক ফেসবুক পোস্টে জানান, প্রিয় ভক্তবৃন্দ, আমি আমার ব্যক্তিগত জীবনের একটি খবর আপনাদের সাথে ভাগ করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি।আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। আপনারা সকলেই জানেন যে মহামারীর কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময় পার করছে। এই কারণেই বিষয়টি  সেভাবে কাউকে জানানো হয়নি।

সবাই দোয়া করবেন। জানা গেছে, হাবিবের স্ত্রী শিফা মডেলিংয়ের সঙ্গে জড়িত।তিনি ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

প্রসঙ্গত, এর আগে হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই সংসারে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১৩ই অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। সেই বিয়েটা হয়েছিল হাবিবের মা রোখসানা ওয়াহিদের পছন্দে।

২০১২ সালের ২৪শে ডিসেম্বর ছেলের বাবা হন হাবিব। তাদের ছেলের নাম আলিম। কিন্তু বিভিন্ন কারণে ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আর এবার তৃতীয় বিয়ে করলেন হাবিব।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।