কক্সবাজার

বৃহস্পতিবার খরুলিয়া আস‌ছেন মিজানুর রহমান আজহারী

ড. মিজানুর রহমান আল আযহারী

শাহীন মাহমুদ রাসেল: নানা আলোচনা সমালোচনার অবসান ঘটিয়ে অবশেষে প্রশাসনের ছাড়পত্র পেয়ে কক্সবাজার সদর উপ‌জেলার খরুলিয়ায় আসছেন জনপ্রিয় ও আলোচিত ইসলামী বক্তা আল্লামা ড. মিজানুর রহমান আল আযহারী। বৃহত্তর খরুলিয়ার দরগাহ পাড়া ইসলামী জনকল্যণ পরিষদের উদ্যোগে দরগাহ পাড়া সংলগ্ন মাঠ প্রাঙ্গণে আজ (২৬ ডিসেম্বর) রাত ৯ টার সময় তার বক্তব্য রাখার কথা রয়েছে ।

ড. মিজানুর রহমান আল আযহারী

বি‌শি‌ষ্ট্য ইসলামী চিন্তা‌বিদ, গবেষক ও আন্তর্জা‌তিক খ্যা‌তি সম্পন্ন মোফা‌চ্ছি‌রে কোরআন জনাব ড. মিজানুর রহমান আল আজহারীর আগমন উপল‌ক্ষে ব্যপক প্রস্ত‌তি গ্রহন কর‌ছেন মাহ‌ফিল ক‌মি‌টি। প্র‌জে‌ক্টরের মাধ্য‌মেও মাহ‌ফিল সরাস‌রি সম্প্রচার করার কথা র‌য়ে‌ছে বলে জানা গে‌ছে।

সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল ও ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান মাহ‌ফি‌লের মাঠ প‌রিদর্শনসহ সা‌র্বিক বিষয়ের খোঁজ নি‌য়ে‌ছেন।

মাহফিলের আয়োজকরা জানান, কিছুদিন মাওলানা মিজানুর রহমান আজহারীর আগমন নিয়ে ধোয়াশা থাকলেও কক্সবাজার সদর-রামু ৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের সুপারিশে প্রশাসন তার আগমনে অনুমতি দিয়েছে।

তারা আরও জানান, আইনশৃঙ্খলার অবনতি হয় এমন কোন অবস্থা যাতে তৈরি না হয় সেজন্য প্রস্তুত রয়েছে পুলিশ, গ্রাম পুলিশ ও সেচ্ছাসেবী। ওয়াজকে ঘিরে সিসিটিভি ক্যামেরাসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এদিকে, আজহারীর আগমনে তার ভক্তদের মধ্যে তাফসীরুল কোরআন মাহফিল ঘিরে ব্যাপক উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা দিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন