খেলাধুলাবিনোদন

ম্যাক্সওয়েলের ভারতীয় প্রেমিকার সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল

প্রেমিকার সাথে ম্যাক্সওয়েল। ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক, রাইজিং কক্স : ২২ গজের ভয়ংকর ব্যাটসম্যানের নাম গ্লেন ম্যাক্সওয়েল। উইকে টে থিতু হয়ে গেলে বোলারদের জন্য আতঙ্ক হয়ে ওঠেন।

এবার তিনি নিজেই ভারতীয় মেয়ের প্রেমে পড়ে ক্লিন বোল্ড হয়ে গেলেন! ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যান নাকি ভিনি রমন নামের এক মেয়ের সঙ্গে প্রেমে মজেছেন। অস্ট্রেলিয়ার মেলবোর্নেই জমে উঠেছে ম্যাক্সির প্রেম।  সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ অভিনন্দন জানিয়েছেন তাদের।

ক্রিকেট দুনিয়ায় জোর গুঞ্জন ভিনি এবং ম্যাক্সওয়েল বিয়ে করতে চলেছেন। বিষয় নিয়ে দুজনে মুখে কুলুপ আঁটলেও ডেট করছেন নিয়মিত। গ্লেন ম্যাক্সওয়েল ও ভিনি রমন, দুজনেই তাদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। জানা গেছে, বছর দুয়েক আগে ভিনির সঙ্গে প্রথমবার দেখা হয় ম্যাক্সওয়েলের। ১৪ অক্টোবর ম্যাক্সির ৩১তম জন্মদিনে সোশ্যাল সাইটে শুভেচ্ছা জানিয়েছেন ভিনি রমন। সেদিন জাঁকজমক ভাবে উদযাপিত হয় ম্যাক্সির জন্মদিন।

তবে গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমনের বিয়ে হলে সেটা অবশ্য প্রথম অস্ট্রেলিয়া-ইন্ডিয়া কানেকশন নয়। অস্ট্রেলিয়ারই সাবেক ক্রিকেটার শন টেইট বিয়ে করেছেন মাসুম সিনহাকে। ২০১৭ সালে ভারতীয় প্রথা মেনেও বিয়ে হয় দুজনের। সম্প্রতি পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি বিয়ে করেছেন ভারতীয় মহিলা সামিয়া আরজুকে। এর আগে আরেক পাকিস্তানি ক্রিকেটের তারকা শোয়েব মালিক বিয়ে করেছেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে।