উখিয়াবিনোদন

ভোট চাইলেন তরুণ কণ্ঠশিল্পী হিরু

আব্দুল্লাহ হিরো

নিজস্ব সংবাদদাতা : টান টান উত্তেজনার মধ্য দিয়ে সুরের জাদুকরী প্রতিভায় ৫ হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে ‘Pran Layer The Maestro Season2 2019’ (প্রাণ লেয়ার সেরা কণ্ঠ!) এর সেরা দশে স্থান পাওয়া উখিয়ার তরুণ কণ্ঠশিল্পী আব্দুল্লাহ হিরু টপ ৩ স্থান করে নিতে সকলের কাছে ভোট চাইলেন।

সেরা দশ
সেরা দশ

‘Pran Layer The Maestro Season2 2019’ এ সারা দেশ থেকে প্রায় ৫হাজার প্রতিযোগি অংশ নেয়। যেখান থেকে বাচাই করে টপ ১০০ জন প্রতিযোগি নেওয়া হয়। পরবর্তীতে ১০০জন থেকে বাছাই করে ৩০ জনের লাইভ রেকর্ড নিয়ে বিচারক ও দর্শক ভোটে টপ ১০ নির্বাচন করা হয়। টপ ৩ নির্বাচনে ভোট দেওয়া যাবে ১৫ জানুয়ারী ২০২০ রাত ১১:৫৯ টা পর্যন্ত।

আপনার একটি ভোটে হিরু হতে পারে একজন কণ্ঠ শিল্পী, দেরি না করে নিচের লিংকটিতে  ক্লিক করুন..

https://m.facebook.com/story.php?story_fbid=2838670332849918&id=1087945041255798

আব্দুল্লাহ হিরু রাইজিং কক্স কে বলেন, ‘সর্ব প্রথম আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানায় আর দর্শক যারা এত কষ্ট করে ভোট দিয়ে আমাকে সেরা ১০ এ স্থান করে দিয়েছেন তাদের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা । এখন টপ-৩ তে নির্বাচিত হওয়ার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাই। আমাকে ভোট দিতে উপরে দেওয়া লিংকে ক্লিক করে প্রাণ লেয়ারের ফেসবুক পেইজে আমার কণ্ঠে গাওয়া গানটিতে লাইক, কমেন্ট এবং শেয়ার করতে হবে। সকলের কাছে ভোট চাই, আপনার একটি ভোটই আমাকে শিল্পী হতে সাহায্য করবে। আমার জন্য সকলেই দোয়া করবেন যেন টপ-৩ তে স্থান করে নিতে পারি। সকলেকে আবারও অসংখ্য ধন্যবাদ। ’

উল্লেখ্য, আব্দুল্লাহ হিরো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার সিকদার বিল গ্রামে জন্ম গ্রহণ করেন। পিতা আহাম্মদ কবির ব্যবসায়ী ও মাতা মনোয়ারা বেগম মনি গৃহিণী। মা-বাবার দ্বিতীয় সন্তান তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Comment here