বিনোদন

মুখ ঢেকে নৌকা ভ্রমণ করলেন জাহ্নবী!

বিনোদন ডেস্ক, রাইজিং কক্স : মুখ ঢেকে নৌকা ভ্রমণের সময় ধরা পড়লেন জাহ্নবী! কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনেতা শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর নৌকা ভ্রমণে গিয়েছিলেন। কিন্তু মুখ ঠেকে রাখলেন ওড়না দিয়ে। কিন্তু কেন? কার ভয়ে? যদিও নিজের মুখ ঢেকেও জাহ্নবী কাপুর কার্তিকের সাথে নৌকায় ওঠার সময় ধরা পড়ে গেলেন । সামাজিক যোগাযোগ মাধ্যমে কার্তিক-জাহ্নবী এই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের মনে নানান প্রশ্ন ঘোরাফেরা করা শুরু করেছেন।

জানা গেছে, করণ জোহরের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘দোস্তানা-২’ শুটিংয়ের জন্যই মুম্বাইয়ের ভারসোভা জেটি থেকে নৌকায় উঠতে দেখা গিয়েছেন জাহ্নবী ও কার্তিককে। এদিন জাহ্নবী মুখ ঢেকে রাখলেও কার্তিককে কিন্তু ক্ষুদে ভক্তদের সাথে সেলফি তুলতে এবং অটোগ্রাফ দিতে দেখা যায়।

প্রসঙ্গত, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করার পর করণের প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি ‘দ্যা কার্গিল গার্ল’ এর শ্যুটিংও শেষ করে ফেলেছেন জাহ্নবী। এবার করণের প্রযোজনা সংস্থার তৃতীয় ছবি ‘দোস্তানা-২’ এর শ্যুটিংও শুরু করছেন জাহ্নবী।

দোস্তানা-২ ছবিটি ‘দোস্তানা’ ছবিটির সিক্যুয়েল। দোস্তানাতে জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গিয়েছিলো। আর দোস্তানা ২ এ দেখা যাবে কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর এবং বলিউডের নতুন মুখ লক্ষ্যকে।