মেরিন ড্রাইভে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের আরআরআরসির স্টিকার লাগানো হাইয়েস মাইক্রো ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১জনের মৃত্যু হয়েছে।

সে উপজেলার মধ্যম নিদানিয়ার শামশুল আলম এর ছেলে মোঃ বেলাল বলে জানিয়েছেন খাইরুল আমিন নামের এক প্রত্যক্ষদর্শী। এ দুঘর্টনায় আরো ১জনের অবস্থা আশংকাজনক।

বুধবার সন্ধ্যা সাড়ে টার দিকে মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী মোহাম্মদ শফির বিল এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী কোটবাজারের নুরুল হুদা খোকন জানান, কক্সবাজার থেকে টেকনাফগামী কেটি হায়েস মাইক্রো মোহাম্মদ শফির বিল এলাকায় নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে নসিমনের চালকের ঘটনাস্থলে মৃত্যু হয় । নসিমনের অপরযাত্রীকে আংশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তবে আহতের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, আমিও শুনেছি মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে। ঘটনাস্থলে ইনানী ফাঁড়ির পুলিশ সদস্যরা রয়েছে। তবে এখনো বিস্তারিত জানতে পারিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।