মেসির গোলে জয়ে ফিরল বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক : লা লিগায় জয়ের দেখা পেয়েছে বার্সেলোনা। লিওনেল মেসির গোলে লেভান্তেকে ১-০ গোলে হারিয়েছে কাতালানরা। অসংখ্য সুযোগ তৈরি করেও ফিনিশিংয়ে অবিশ্বাস্য সব ব্যর্থতায় মিলছিল না গোলের দেখা। বড় বাধা হয়েছিলেন লেভান্তে গোলরক্ষক আইতর ফের্নান্দেস। শেষ দিকে গিয়ে সাফল্যের দেখা পেলেন লিওনেল মেসি।

লা লিগায় ন্যু ক্যাম্পে খুব বাজে সময়ের মধ্য দিয়ে পথচলা বার্সেলোনা রবিবার রাতের ম্যাচে লিওনেল মেসির গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে। আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা লড়াইয়ে প্রথমার্ধে কোনো দলই গোল পায়নি। তবে ৬১ মিনিটে গ্রিজম্যানের শট বারের ওপর দিয়ে চলে না গেলে হয়ত আনন্দে ভাসতে পারতো সমর্থকরা। ৭০ মিনিটে মেসিকে হতাশ করেছেন লেভান্তে গোলরক্ষক ফারনান্দেজ। কিন্তু ৭৬ মিনিটে আর নিজের দূর্গ সুরক্ষিত রাখতে পারেননি ২৯ বছর বয়সী লেভান্তের গোলরক্ষক। ডি ইয়ংয়ের পাসে চমৎকার গোল করে ন্যু ক্যাম্পের কনকনে ঠাণ্ডায় উত্তাপ ছড়ান মেসি।

দুই হারের পর জয়ের দেখা পেল বার্সেলোনা। গত সপ্তাহে লিগে কাদিসের মাঠে হারের পর চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে হেরেছিল বার্সেলোনা। জুভেন্টাসের বিপক্ষে ম্যাচে কোনো গোল না পেলেও এবার সমর্থকদের আশাহত করেননি মেসি। ফ্রেংকি ডি ইয়ংয়ের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোল করেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।