ঈদগাঁওতে কার চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আনোয়ার হোছাইন, ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁওতে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী যুবক নিহত ও তার ছোট ভাই গুরুতর আহত হয়েছে।

২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে মহাসড়কের ইসলামাবাদ খোদাইবাড়ি অংশে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতের এলাকার মেম্বার আবদু শুক্কুর জানান, ইসলামপুর ইউনিয়নের জুমনগর গ্রামের ইলিয়াসের দুই ছেলে সাইফুল ইসলাম (২২) ও জাহেদুল ইসলাম (২০) দুই ভাই মোটর সাইকেল যোগে প্রতিদিনের মত তাদের কর্মস্থল খরুলিয়া বেড বেটিং এর দোকানে যাচ্ছিল। সড়কের উক্ত স্থানে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা চকরিয়ামুখি প্রাইভেট কারের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে সাইফুল ইসলাম। তার ছোট ভাই জাহেদুল ইসলামকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে। রিপোর্ট লিখা পর্যন্ত জাহেদও শঙ্কামুক্ত নয় বলে জানা গেছে। অপর দিকে দিনভর নিহতের লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য হতভাগা পিতা প্রশাসনের নিকট ধর্ণা দিলেও সংশ্লিষ্ট প্রশাসন অনুমতি দেয়নি। রিপোর্ট লিখা পর্যন্ত লাশ মর্গে রয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারী) ময়না তদন্ত সম্পন্ন করে নিহতের পরিবারকে হস্তান্তর করা হবে বলে জানান মেম্বার আবদু শুক্কুর।

একই পরিবারের দুই ভাইয়ের মধ্যে একজন নিহত এবং অপরজন এখনো শঙ্কামুক্ত না হওয়ায় পরিবার ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হালিম দূর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক গাড়ি ও লাশ হাইওয়ে পুলিশের জিম্মায় নিয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।