যত্রতত্র স্থাপনা নির্মাণ করলে কঠোর ব্যবস্থা : কউক চেয়ারম্যান

বক্তব্য রাখছেন কউক চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ।

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে পরিকল্পিত কক্সবাজার বির্নিমাণে কাজ করে যাচ্ছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)। যত্রতত্র স্থাপনা নির্মাণকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কেউ আইন অমান্য করে প্রভাব বিস্তার করে ঝুঁকিপূর্ণ ভবন নির্মাণ করলে গুড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন কউক চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উখিয়া সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় হলরুমে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মাস্টার প্ল্যান এবং ইমারত নির্মাণ আইন ও বিধিমালা বিষয়ে উখিয়া উপজেলার জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন৷

এ ব্যাপারে কউক চেয়ারম্যান আরও বলেন, ভবন নির্মাণের ক্ষেত্রে অনুমোদনের জন্য কাউকে ঘুষ দেওয়া-নেওয়া থেকে বিরত থাকবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান তার বক্তব্যে ‘কউক’র উন্নয়ন কর্মকাণ্ডের সাথে সার্বিক সহযোগিতা ও একাত্মতা ঘোষণা করেন এবং উখিয়া উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, জনসাধারণের সাথে মত বিনিময় ও শুনানি করে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সভায় আরও বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য প্রকৌশল, লে. কর্ণেল আনোয়ারুল ইসলাম, কউকের উপ-সচিব আবু জাফর রাশেদ, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এ সমস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ এহেছান উল্লাহ সিকদার, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদ, সম্পাদক ইমাম হোসেন, উখিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি শরীফ আজাদ, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সাংবাদিকসহ উখিয়া উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।