রামুতে বালু বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারের রামুতে বালু বোঝাই একটি ড্রাম ট্রাক উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই গাড়ির চালক নিহত হয়। এ ঘটনায় গাড়ির হেলপার আহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের রামু রশিদ নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক মো. নুরুল আজিম রামু সিকদার পাড়া এলাকার মো. হোসেনের ছেলে।

রামু হাইওয়ে পুলিশের সাবইন্সপেক্টর মো. মুজিবুর রহমান জানান, বালু বোঝাই ড্রাম ট্রাকটি (চট্ট মেট্রো খ-১১-৯০৬৮) চকরিয়ার খুটাখালী এলাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিলো। রশিদ নগর মামুন মিয়ার বাজার এলাকায় পৌঁছলে সেটি সড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এ সময় চালক গাড়িতে আটকা পড়ে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, চালকের অসতর্কতায় অথবা ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে। মরদেহ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি চেয়ে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন জানিয়েছে। অনুমতি পেলে দাফনের জন্য মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।