রামুতে বিপুল পরিমাণ ইয়াবাসহ উখিয়ার যুবক আটক

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের রামু দক্ষিণ মিঠাছড়ি এলাকায় অভিযান চালিয়ে করে ১৮ হাজার ৫ শত ৫০ পিস ইয়াবাসহ উখিয়ার এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশ ব্যাটালিয়ান (র‌্যাব-১৫)।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে রামু দক্ষিণ মিঠাছড়ি ইউপিস্থ চেইন্দা জলপরী সেতু এলাকায় র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করতে সক্ষম হয়। পরে আটক ব্যক্তির দেহ তল্লাশি করে তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে সর্বমোট ১৮ হাজার ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৯২ লক্ষ ৭৫ হাজার টাকা। আটক আসামী উখিয়ার রাজাপালং ইউনিয়নস্থ দরগাহ বিলের মৃত সোনা আলীর ছেলে মোঃ নুরুল আলম (৩১)।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে বলে জানিয়েছেন।

শনিবার রাতে ইয়াবাসহ একজন আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।