রামুতে ১০ হাজার ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামু বাইপাস ফুটবল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।

মঙ্গলবার রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল রামু বাইপাস ফুটবল চত্ত্বর সংলগ্ন রামু সিটি পার্কের সামনে অভিযান পরিচালনা করে। তিনজনের শরীর তল্লাশি করে তাদের সঙ্গে থাকা পলিথিনের ব্যাগ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং পরে তিনজকে আটক করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৫০ লাখ টাকা।

আটক আসামিরা হলেন- রামু রাজারকুলের মোহাম্মদ নবীর ছেলে মঞ্জুর আলম (৩৮), উখিয়া পূর্ব-মরিচ্যার সোনা আলীর ছেলে আক্তার হোসেন (৩০) ও মরিচ্যা বড়বিলের মৃত চেহার আলীর ছেলে জাফর আলম (৬০)। আটক তিনজন কক্সবাজার জেলার বাসিন্দা।

বুধবার দুপুর একটায় ইয়াবা উদ্ধার ও মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী৷

গ্রেপ্তার আসামি ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে জানান এই র‌্যাব কর্মকর্তা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।