রামুতে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

রামু সংবাদদাতা : কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া বাজারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবাসহ এক টমটম চালককে আটক করেছে। তার নাম মোঃ আয়াত উল্লাহ (২৫) সে কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীর কাটা গ্রামের আবদু শুক্কুরের ছেলে।

বৃহস্পতিবার ৫ অক্টোবর সন্ধ্যা ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের টেকনাফ বিশেষ জোনের দায়িত্বপ্রাপ্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা’র নেতৃত্বে বিশেষ টিম অভিযান চালিয়ে গর্জনিয়া বাজারের পশ্চিম পাশ থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন। এসময় দুই মাদক কারবারি পালিয়ে যায়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযান চলমান আছে থাকবে। তিনি আটক আয়াত উল্লাহ ও উদ্ধার করা ইয়াবা থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার কথা বলেন এবং মাদক নির্মূলে সকলের সহযোগীতা কামনা করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।