রামু

রামু-কক্সবাজার ছাত্র পরিষদের নতুন সভাপতি তানজিদ, সম্পাদক সাকিব

নবগঠিত কমিটির সভাপতি তানজিদ ও সম্পাদক সাকিব। ছবি : সংগৃহীত

রাইজিং কক্স ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের প্রাণের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন দর্শন বিভাগের শিক্ষার্থী সাঈদ মাহমুদ তানজিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউটের শিক্ষার্থী মো. নাজমুস সাকিব।

সংগঠনটির উপদেষ্টা, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক এবং প্রতিষ্ঠাকালীন সদস্যদের নির্দেশনার ভিত্তিতে তাদের ২০১৯-২০ সেশনের জন্য নির্বাচিত করেন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) এই কমিটি ঘোষণা করা হয়।

নির্দেশনায় ছিলেন- সংগঠনটির উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক এম. খোরশেদ আলম, সংগঠনটির উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, প্রতিষ্ঠাতা সদস্য আনোয়ার শাহাদাৎ, প্রতিষ্ঠাতা সদস্য এস্তাফিজুর রহমান মুবিন এবং ২০১৮-১৯ সেশনের সাধারণ সম্পাদক সুমন দে।

নব্য মনোনীত সাধারণ সম্পাদক মো. নাজমুস সাকিব বলেন, ‘সম্মিলিত প্রচেষ্টা পারবে সংগঠনকে এগিয়ে নিতে। আমি সবটুকু দিয়ে চেষ্টা করব সংগঠনের ভাবমূর্তি এবং ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করার জন্য। এক্ষেত্রে সবার অংশগ্রহণ এবং সহযোগিতা কাম্য। সবার সহযোগিতা পেলে সংগঠনকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব। আর এ ক্ষেত্রে আমাদের সিনিয়রদেরও পাশে চাই।’

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রামু-কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন রামু-কক্সবাজার ছাত্র পরিষদ ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়।