রামু সোনালী অতীত ফুটবল লীগ শুরু ২৯ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক, রামু
রামু সোনালী অতীত ফুটবল লীগ শুরু হচ্ছে ২৯ জানুয়ারি। সত্তর, আশি ও নব্বই দশকের সাবেক কৃতি ফুটবল খেলোয়াড়দের নিয়ে এ টুর্ণামেন্ট আয়োজন করছে, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব। ‘ক্রীড়া ঐতিহ্য জাতীয় সমৃদ্ধির পরিচায়ক’ এ শ্লোগানে রামুর ক্রীড়া ঐতিহ্য প্রচার-প্রসারের লক্ষে প্রাক্তন ফুটবলারদের নিয়ে ‘রামু সোনালী অতীত ফুটবল লীগ-২০২১’ আয়োজন করা হবে বলে জানান ফুটবল লীগ পরিচালনা কমিটির আহ্বায়ক পলক বড়ুয়া আপ্পু। তিনি বলেন, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা চার দলে বিভক্ত হয়ে এ ফুটবল লীগে অংশ গ্রহন করবেন। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের প্রয়াত সদস্য পরিতোষ চক্রবর্তী বাবুল, মমতাজুল আলম, অজিত বড়ুয়া ও অলক বড়ুয়ার নামে নামকরণ করে, চারটি ফুটবল দলের নাম ঘোষণা করা হয়েছে। রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল লীগ অনুষ্ঠিত হবে।
শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে সরেজমিন পরিদর্শনে দেয়া যায়, রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৩৫ থেকে ৬০ উর্ধ্ব সাবেক ফুটবলার রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এক মাঠে এক সাথে অনুশীলন করছে, প্রতিদ্বন্দী চার দলের খেলোয়াড়রা।
রামু সোনালী অতীত ফুটবল লীগ ২০২১ পরিচলনা কমিটির আহ্বায়ক পলক বড়ুয়া আপ্পু জানান, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের শতাধিক সদস্য এ ফুটবল লীগে অংশ নিচ্ছে। প্রজন্ম ফুটবলারদের কছে রামুর ফুটবল ইতিহাস জানান দিতে এবং সাবেক খেলোয়াড়দের নিয়ে ফুটবল উৎসব করতেই এ ফুটবল লীগ আয়োজন করা হচ্ছে। ২৯ জানুয়ারি শুক্রবার ‘মমতাজুল আলম স্মৃতি ফুটবল দল’ মুখোমুখি হবে ‘অজিত বড়ুয়া স্মৃতি ফুটবল দলের’ সাথে এবং ৩০ জানুয়ারি শনিবার ‘পরিতোষ চক্রবর্তী বাবুল স্মৃতি ফুটবল দল’ মুখোমুখি হবে ‘অলক বড়ুয়া স্মৃতি ফুটবল দলের’ সাথে। পরবর্তী শুক্রবার ও শনিবার অপর খেলাগুলো অনুষ্ঠিত হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।