কক্সবাজারপ্রধান সংবাদ

রোহিঙ্গাদের কারণে নিজভূমে অসহায় কক্সবাজারবাসী: ওবায়দুল কাদের

বক্তব্য রাখছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

রাইজিং কক্স ডেস্ক : রোহিঙ্গাদের কারণে আজ পর্যটন শহর কক্সবাজার ও কক্সবাজারবাসী নিজ ভূমে অসহায় হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার কক্সবাজারের পাবলিক লাইব্রেরী মাঠে জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

তিনি বলেন, রোহিঙ্গাদের মানবিক কারণে আশ্রয় দিয়ে পুরো কক্সবাজার এখন মানবিক সংকটের মুখে পড়েছে।

ওবায়দুল কাদের বলেন রোহিঙ্গাদের কারণে রোহিঙ্গাদের কারণে আঞ্চলিক অশান্তির সৃষ্টি হয়েছে। তাই বাংলাদেশকে রোহিঙ্গা অশান্তি থেকে রক্ষা করতে রোহিঙ্গাদের দ্রুত ফেরত নেয়ার জন্য মিয়ানমারের প্রতি আহবান জানান।

রোহিঙ্গাদের দ্রুত ফেরত নিতে ভারত-চীন সহ বিশ্ব নেতৃত্বকে মিয়ানমারের উপর চাপ সৃষ্টি করার আহবান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড: সিরাজুল মোস্তফার সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেকউল্লা রফিক, সাইমুম সরওয়ার কমল, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, কক্সবাজার শহর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, এবি সিদ্দিক খোকন, আহসান সুমন সহ জেলা আওয়ামী লীগ নেতা ও অঙ্গসংগঠনের নেতারা।