লিংক রোড থেকে ইয়াবাসহ যুবক আটক

সংবাদদাতা : কক্সবাজার সদরের লিংক রোড এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান (১৯) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১ হাজার ৮৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মোঃ মিজানুর রহমান (১৯) উখিয়া পালংখালী উত্তর রজবখাটা এলাকার মৃত ইব্রাহিমের ছেলে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত ১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে লিংক রোড পয়েন্টের কক্সবাজার-চট্টগ্রাম সড়কের উত্তর পাশ্বে শ্যামলী বাস কাউন্টার এর সামনে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরােক্ত স্থানে পৌছালে এসময় তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে তাকে আটক করে।

এসময় তার কাছ থেকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে এক পর্যায়ে সে স্বীকার করে তার নিকট ইয়াবা আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ১হাজার ৮৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।