শহরে ছুরিকাঘাতে যুবক খুন

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের ফদনার ডেইল (পূর্ব কুতুবদিয়াপাড়ায়) এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন হয়েছে। নিহত নজির আহমদ মনু (২৮) ওই এলাকার আবদু শুক্কুরের ছেলে বলে জানা গেছে।

১৯ ফেব্রুয়ারী রাত ১২টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, একই এলাকার সোলতান আহমদের ছেলে আবদুল হাফিজ প্রতিদিন বাসায় এসে তার স্ত্রীক বেদম প্রহার করে। তার অত্যচারে আশপাশের লোকজন কষ্টে রাত কাটায়। একই কায়দায় আজও সে বাসায় এসে তার স্ত্রীকে পেটানো শুরু করলে তার স্ত্রীর চিতকারে পাশের বাড়ির নজির আহমদ মনু ঘাতক হাফিজকে না পিটাতে বরণ করলেই কোন উত্তর না দিয়ে কোন কিছু বুঝে উঠার আগেই হাফিজ, মনুকে পেটে ছুরিকাঘাত করে। এতে মনুর প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তার আত্মীয় স্বজন তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। বর্তমানে লাশ হিমঘরে রয়েছে।

সদর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক হাফিজকে আটক করেছে বলে জানা গেছে। এ বিষয়ে সদর থানার এস আই সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করেন এবং হাফিজকে আটক করা হয়েছে বলে জানান। নিহত মনু ২ সন্তানের জনক বলে তার পরিবার সূত্রে জানা গেছে। মনু রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী রত ছিল। সূত্র : দৈনিক সাগর দেশ

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।