কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে শীতকালীন পিঠা উৎসব

উখিয়া সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত উন্নয়ন সংস্থাগুলোর অংশগ্রহণে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

প্রান্তিক উন্নয়ন সোসাইটি ও একশন এইডের আয়োজনে বুধবার সকালে উখিয়ার কুতুপালং ক্যাম্প-৩ এর দরবার হলে আয়োজিত এই উৎসবে প্রধান অতিথি ছিলেন ক্যাম্প ইনচার্জ মোহাম্মদ মাহফুজার রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাম্প ৮ ডাবলিউ এর ইনচার্জ মোহাম্মদ হাফিজুল ইসলাম, প্রান্তিকের প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ, একশন এইডের উইমেইন এম্পাওয়ার প্রজেক্ট এর ম্যানেজার পারভিন আক্তারসহ অনেকে।

আরো পড়ুন: উখিয়ায় রুচিসম্মত পোষাকের নিশ্চয়তা নিয়ে বস্ত্রপল্লী’র যাত্রা শুরু

বিভিন্ন রকমারি পিঠা নিয়ে উৎসবে অংশগ্রহণ করে দশটি উন্নয়ন সংস্থা। দিনব্যাপী আয়োজিত এই উৎসবে, সংস্থাগুলোতে কর্মরত বিভিন্নস্তরের কর্মকর্তারা স্বাস্থ্যবিধি মেনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

উৎসবের অন্যতম আয়োজক প্রান্তিক উন্নয়ন সোসাইটির প্রোগ্রাম কো অর্ডিনেটর অনিমেষ বিশ্বাস অটল জানান, বাঙ্গালির ঐতিহ্য ধারণ করে কর্মপরিবেশে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করাই আয়োজনটির উদ্দেশ্য।

উৎসবের শেষে অংশ নেওয়া সংস্থাগুলোর প্রতিনিধিদের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।