চকরিয়া

শুক্রবার চকরিয়ায় আসছেন চরমোনাই পীর

মুফতি সৈয়দ মুহম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই)। ছবি: সংগৃহীত

সংবাদ বিজ্ঞপ্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর শায়খুল হাদীস আল্লামা মুফতি সৈয়দ মুহম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) কক্সবাজারের চকরিয়ায় আসছেন আগামীকাল শুক্রবার। এ উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ চকরিয়া উপজেলা শাখা, মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের সমন্বয়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে, ওলামা ও সুধী সমাবেশ, বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলাধীন চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে চিরিঙ্গা মাদ্রাসায় ওলামা ও সূধী সমাবেশ, পীর সাহেব চরমোনাই-এর অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটি কক্সবাজার জেলাধীন চকরিয়া উপজেলা শাখা মুজাহিদ কমিটির উদ্যোগে “বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির” চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান এবং কক্সবাজারের শীর্ষ ওলামায়ে কেরাম ও সুধী সমাজের সাথে মতবিনিময় করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর শায়খুল হাদীস আল্লামা সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।

পীর সাহেব চরমোনাই-এর আগমনে ওলামা সুধী সমাবেশকে সর্বাত্মকভাবে সফল ও চকরিয়া উপজেলার সর্ববৃহৎ ওলামা ও সূধী সমাবেশে রূপ দেয়ার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা উপজেলা ও আন্দোলনের সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি ও প্রচারণা চালিয়ে যাচ্ছে। সময়ের অত্যন্ত গুরুত্বপূর্ণ এ সমাবেশকে ঘিরে কক্সবাজারের সর্বস্তরের আলেম সমাজ ও সূধীজনদের মধ্যে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে ব্যাপক উদ্দীপনা ও কর্মচাঞ্চল্যতা।

আমীরের আগমনে উপলক্ষে গৃহীত কর্মসূচি সফলের জন্য জেলার সর্বস্তরের তৌহিদী জনতা, সদস্য,কর্মী ও দায়িত্বশীলদের প্রতি আহবান জানিয়েছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চকরিয়া উপজেলা দক্ষিণ শাখার সভাপতি মাওঃ বেলাল উদ্দীন, সেক্রেটারি মাওঃ মনসুরুল হক, চকরিয়া উপজেলা উত্তর শাখার সভাপতি মাওঃ আনোয়ার হোসাইন, সেক্রেটারি মাওঃ মুহিব উল্লাহ, চকরিয়া মাতামুহুরী শাখার সভাপতি মাওঃ শামসুল হক কাসেমী, বাংলাদেশ মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা ছদর মাওঃ সরওয়ার আলম। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চকরিয়া উপজেলা সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহবুব। ইসলামী যুব আন্দোলন চকরিয়া উপজেলা সভাপতি মাওঃ সাইফুন নুর, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।