শুটিং ফ্লোরেই ঘুমিয়ে পড়লেন রাধিকা

রাধিকা আপ্তে

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। শুটিং সেটের ফ্লোরে বসে আছেন।  চোখে-মুখে ক্লান্তির ছাপ। এর মধ্যে তাঁর চোখের পাতা বন্ধ হয়ে আসে। খানিক সময়ের জন্য ঘুমিয়ে পড়েন নায়িকা। কিন্তু ঘুমের কারণে শরীর যখন পড়ে যাচ্ছিল, ঠিক তখনই আঁতকে ওঠেন রাধিকা।

দৃশ্যটি তাঁর সামনে দাঁড়িয়ে শুটিং সেটের কেউ ধারণ করছিলেন। ঘুম ভাঙতেই কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন, তেমনি আবার হেসে ওঠেন এই নায়িকা। ভিডিওটি রাধিকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন প্লেনের ক্লান্তি। বহুদিন পর মুম্বাই ও শুটিংয়ে ফিরে এলাম। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর নেটিজেনদের মধ্যে হাসির রোল পড়ে যায়।
ভিডিওটি পোস্ট করার দুই ঘণ্টার মধ্যে এতে রিঅ্যাক্ট পড়ে তিন লাখ ২০ হাজারের বেশি। যা এখন রীতিমতো ভাইরাল। করোনা সংকটের কারণে দীর্ঘদিন ভারতে লকডাউন ছিল। লকডাউনের পুরো সময় একবার তাকে বাড়ির বাইরে আসতে দেখা গিয়েছিল, তা-ও ডাক্তার দেখানোর জন্য।

এ ছাড়া বাড়িতেই সময় কাটিয়েছেন এই অভিনেত্রী। লকডাউন তুলে নিয়েছে ভারত সরকার। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক! বলিউড বা টলিউডে শুটিং শুরু হয়েছে। অন্যদের মতো রাধিকাও নিজ ভুবনে ফিরছেন।  জানা যায়, ভাইরাল হওয়া ভিডিওটি একটি ফটোশুটের সেট থেকে ধারণ করা।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।