বাংলাদেশের শ্রীলঙ্কা সিরিজের সূচি চূড়ান্ত

ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক : টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট খেলতে এপ্রিলের মধ্যভাগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কা সফর করবে এমন কথা আগেই জানা গিয়েছিল। এবার চূড়ান্ত তারিখ প্রকাশ করা হলো। দুই টেস্ট খেলতে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

শুক্রবার (১৯ মার্চ) এক বিজ্ঞপ্তিতে সফরের চূড়ান্ত তারিখ জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে।

১২ এপ্রিল দ্বিপদেশটিতে পৌছে করোনা পরীক্ষা ও কোয়ারেন্টাইনে থাকবেন ক্রিকেটাররা। সিরিজ শুরুর আগে ১৭ এপ্রিল (১৭-১৮ তারিখ) থেকে একমাত্র দুই দিনের প্রস্তুতি ম্যাচটি খেলবেন ক্রিকেটাররা। তারপর ২১ থেকে ২৫ তারিখ চলবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৯ এপ্রিল থেকে ৩ মে।

করোনাভাইরাস সতর্কতায় ইতোমধ্যে দুইবার শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ স্থগিত হয়েছে। প্রথমবার স্থগিত হয়েছিল গেল বছরের জুনে, দ্বিতীয়বার অক্টোবরে। সব ঠিক থাকলে স্থগিত হয়ে যাওয়া সেই সিরিজটি এবার মাঠে গড়াতে যাচ্ছে।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।