সমিতিপাড়া থেকে ইয়াবা ও অস্ত্রসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার পৌর ১নং ওয়ার্ডের সমিতিপাড়া থেকে ইয়াবা ও অস্ত্র সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।কক্সবাজার সদর মডেল থানার একটি টিম এ অভিযান পরিচালনা করেন। আটককৃতদের মধ্যে দুজন রোহিঙ্গা নাগরিক রয়েছে।

১২ মার্চ (শুক্রবার) সকাল সাড়ে ৬ টার দিকে সদর মডেল থানা পুলিশের একটি চৌকষ টিম পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়ায় অভিযান পরিচালনা করে বাজারের উত্তর মাথার সুমি ষ্টোরের সমনে থেকে ওই ৪জন মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।। পরে তাদের কাছ থেকে ১ টি বাটসহ ৯.৫ ইঞ্চি ৯ এম.এম. পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন সংযুক্ত ও একটি খালি ম্যাগজিন, ৫০ রাইন্ড গুলির বক্স এবং ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, ১। কিউবা (৪৫), পিতা-উছাচিং, সাং-চৌফলদন্ডী দক্ষিণ রাখাইনপাড়া, ২। সুইম্রা (৪০), পিতা-মংথেইচা, সাং-চৌফলদন্ডী মধ্যম রাখাইনপাড়া, -কক্সবাজার, ৩। ওয়ামংলা (৩৫), পিতা-মংক্যচিং, সাং-সুইপেচা, জেলা-অকিয়াব, মায়ানমার, ৪। মোঃ রহিম উল্লাহ (২৫), পিতা-সরু হোসেন, সাং-বড় দেইল, -আকিয়াব, মায়ানমার। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হচ্ছে বলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনির উল গিয়াস নিশ্চিত করেছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।