সাংবাদিক পলাশ বড়ুয়া’র দাদীর মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক

খবর বিজ্ঞপ্তি : উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া’র দাদী সত্য প্রভা বড়ুয়া বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

১০ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ১২টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের দক্ষিণ ক্লাশপাড়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ৯০ বছর বয়সে মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি মো: জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেম।

উল্লেখ্য, তিনি কক্সবাজারের উখিয়ায় মরণোত্তর ‘শ্মশান বন্ধু’ উপাধিতে ভূষিত প্রয়াত: নির্মল বড়ূযা’র সহধর্মীনি সুবর্ণ বড়ুয়া প্রকাশ শুনাইয়া’র মা। প্রবীণ উপাসিকা সত্যপ্রভা বড়ুয়া মৃত্যুকালে ৫ পুত্র, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আগামীকাল বুধবার দুপুর ২টায় কোটবাজার উত্তরপাড়াস্থ বৌদ্ধ মহাশ্মশানে উনার অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন পরিবারবর্গ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।