কক্সবাজারগণমাধ্যম

সাংবাদিক বদিউল আলমের সহধর্মিণীর মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র শোক

খবর বিজ্ঞপ্তি : কক্সবাজার প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্টাতা ও সাবেক সভাপতি, জেলার সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সাবেক সভাপতি বদিউল আলমের সহধর্মিণী নুরুন্নাহার বেগম বুধবার (১২ আগষ্ট) রাত ৯টার দিকে কক্সবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নুরুন্নাহার বেগমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি- মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেমসহ সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, বুকের ব্যথা নিয়ে নুরুন্নাহার বেগমকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির আধাঘন্টার মধ্যেই তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ৩ ছেলে ও ৪ মেয়ের মা। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।