শরিফ আজাদের উপর হামলার ঘটনায় বিভিন্ন মহলের নিন্দার ঝড়

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় সাংবাদিক শরীফ আজাদের উপর হামলার ঘটনায় বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠেছে। হামলাকারী রুবেল চৌধুরী ও তার ভগ্নীপতি জাহাঙ্গীর আলমসহ অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে উখিয়া থানায় মামলা হয়েছে।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে কোর্টবাজার স্টেশনের চৌরাস্তার মোড়ে হামলার ঘটনা ঘটে । এ সময় তিনি গুরুতর আহত হয়।

শরিফ আজাদ রিপোর্টাস ইউনিটি উখিয়ার সভাপতি, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য, সীমান্ত বাংলা’র সম্পাদক, দৈনিক কক্সবাজার বার্তার উখিয়া প্রতিনিধি ও অধিকার বাস্তবায়ন কমিটি উখিয়া’র আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে শরিফ আজাদের উপর হামলার ঘটনার পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, অনলাইন পত্রিকায় প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠেছে।

হামলাকারীদের গ্রেফতার পূর্বক শাস্তি দাবি জানিয়ে ফেসবুক ও গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন- উখিয়া অনলাইন প্রেসক্লাব, রিপোর্টাস ইউনিটি উখিয়া, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি উখিয়া, বাংলাদেশ মানবাধিকার কমিশন উখিয়া শাখা, রিপোর্টাস ইউনিটি কক্সবাজার, কক্সবাজার অনলাইন প্রেসক্লাব, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার শাখাসহ অসংখ্য সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য, সম্প্রতি উখিয়ায় অবৈধ ডাম্পার সিন্ডিকেট ও পাহাড় খেকোদের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় এ হামলার ঘটনা ঘটে বলে সূত্রে জানা গেছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।