সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেফতার

ক্রীড়া ডেস্ক : ফেসবুকে লাইভে এসে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। সিলেটের এই বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে সুনামগঞ্জ থেকে।

রবিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে এসে সাকিবের সম্পর্কে বিদ্বেষপূর্ণ মনোভাব দেখান ওই যুবক। পুরো লাইভ ভিডিও জুড়েই সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মহসিন। সাকিবের কলকাতা ভ্রমণে কালীপূজার অনুষ্ঠানে যোগদান ও সেলফি তুলতে চাওয়া ভক্তের মুঠোফোন ছুঁড়ে ফেলার গুঞ্জন নিয়ে জঘন্য ভাষা ব্যবহার করেন। এছাড়া ‘সাকিব কোয়ারেন্টিন পালন করেননি’ মর্মে অসন্তোষ প্রকাশ করেন।

এই হেন কাজ করার পর সিলেটের জালালাবাদ থানায় তার নামে আইসিটি আইনে মামলা করা হয়। মামলার পরে থেকেই মহসিনকে আটক করার জন্য তৎপর ছিল পুলিশ বাহিনী। তবে মহসিনের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছিল যে মহসিন মানসিক ভারসাম্যহীন। মানসিক অসুস্থতার জন্যই তিনি এরকম ব্যবহার করেছেন। যদিও তার কোনো সুস্পষ্ট প্রমাণ মেলেনি।

মহসিনকে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ থেকে গ্রেফতার করে র‍্যাব। এই যুবক সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

সোমবার সকালে আবার লাইভে এসে মহসিন তার কথা ঘুরিয়ে ফেলেছিলেন। তখন তিনি জানান, ফজরের নামাজের পরে তিনি সাকিবের জন্য দোয়া করেছেন এবং পূজায় যাওয়ার জন্য তিনি যেন দেশবাসীর কাছে ক্ষমাপ্রার্থনা করেন এই দাবিও জানান মহসিন।

উল্লেখ্য, সাকিব সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় এক ভিডিও বার্তায় তার অবস্থান স্পষ্ট করেছেন। পূজা উদ্বোধন করতে না গেলেও ক্ষমা চেয়েছেন তিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।