সাকিবের পর স্কোয়াড থেকে ছিটকে গেলেন সাদমান

সাদমান ইসলাম

ক্রীড়া ডেস্ক : চট্টগ্রাম টেস্টে পরাজয়ের গ্লানি নিয়ে ঢাকায় ফেরার পরই মিলেছিল দুঃসংবাদটি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যান বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

প্রথম টেস্টের দ্বিতীয় দিনে পাওয়া বাম ঊরুর ইনজুরির কারণে তাকে ছাড়াই দ্বিতীয় ম্যাচটি খেলতে হবে টাইগারদের। শুধু সাকিব একা নন, দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়ে গেলেন বাঁহাতি ওপেনার সাদমান ইসলামও।

বুধবার (১০ ফেব্রুয়ারি) ম্যাচের আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ঢাকা টেস্টে খেলতে পারবেন না ২৫ বছর বয়সী সাদমান। তিনি এখন বায়ো বাবল থেকে বেরিয়ে গেলেও থাকবেন বিসিবির মেডিকেল টিমের সার্বক্ষণিক তত্ত্বাবধানে।

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন ফিল্ডিং করার সময় বাজেভাবে পড়ে গিয়ে নিতম্বে ব্যথা পান সাদমান। এরপর থেকে বেশ কয়েকবার মাঠের বাইরে আসা-যাওয়ার মাধ্যমে ম্যাচের বাকি সময়টা ফিল্ডিং করেন তিনি।

সেই ইনজুরি থেকে বেশ ভালোভাবেই রিকভারি করছেন সাদমান। তবে বিসিবির মেডিকেল টিম কোনো ঝুঁকি নিতে চাইছে না। তাই তাকে দ্বিতীয় টেস্টের দল থেকে বাইরে রাখা হচ্ছে।

সাকিব আল হাসানের বদলে স্কোয়াডে সৌম্য সরকারকে অন্তর্ভুক্ত করা হলেও, সাদমানের বদলি খেলোয়াড়ের বিষয়ে কোনো তথ্য জানায়নি বিসিবি। যার মানে দাঁড়ায়, দ্বিতীয় টেস্টে তামিম ইকবালের সঙ্গে ইনিংসের সূচনা করতে দেখা যেতে পারে সাইফ হাসানকে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।