সিদ্দিকুর রহমানের বাবা মারা গেছেন

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : মহামারি করোনা ভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব। ছোট্ট জীবাণু সারা দুনিয়ার মানুষকে গৃহবন্দি করে ফেলেছে। একের পর টুর্নামেন্ট বাতিল হওয়ায় ঘরবন্দী গলফার সিদ্দিুকুর রহমানও। এই অবস্থার মধ্যেই বাবাকে হারালেন দেশসেরা এই গলফার। মিরপুরের মাটিকাটার বাসায় ৭৫ বছর বয়সে নিভে গেছে তার জীবনপ্রদীপ। মৃত্যুকালে আফজাল হোসেন স্ত্রী ফিরোজা বেগম ও চার ছেলে রেখে গেছেন।

কয়েকদিন অসুস্থ থাকার পর কিছুটা সুস্থবোধ করছিলেন সিদ্দিকুর রহমানের বাবা মোহাম্মদ আফজাল হোসেন। কিন্তু বুধবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। আর কোনো সুযোগ না দিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেন দেশসেরা এই গলফারের পিতা। আজ সকালেই জানাজা শেষে মিরপুরের মানিকদি করবস্থানে দাফন করা হয়েছে আফজাল হোসেনকে।

সিদ্দিকুরের স্ত্রী সামাউন আঞ্জুম জানান, ‘আমার শ্বশুর কিছুদিন অসুস্থ ছিলেন। তারপর সুস্থ হয়ে ভালোই ছিলেন তিনি। আমাদের সঙ্গে কথা-বার্তা হতো। কিন্তু কাল (বুধবার) রাতে খাবার খাওয়ার সময় হঠাৎ কী থেকে কী যেন হয়ে গেল। আমরা তাকে মাদারীপুরের গ্রামের বাড়িতে দাফন করতাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে মানিকদি কবরস্থানে দাফন করতে হয়েছে।’

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।