কক্সবাজারশিক্ষাঙ্গন

সিবিআইইউতে আইটিইএসসি’র ৫ম বর্ষপূর্তি উদযাপন

রাইজিং কক্স ডেস্ক : পর্যটনকে আরো শক্তিশালী ও উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাওয়া পর্যটনের ছাত্র ছাত্রীদের নিয়ে গঠিত সংগঠন ইন্টারন্যাশনাল ট্যুরিজম স্টুডেন্টস কনফেডারেশনের ৫ম বর্ষপূর্তি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে উদযাপিত হয়।

উক্ত বর্ষপূর্তি উপলক্ষ্যে পর্যটন ক্লাবের গুরুত্ব ও প্রয়োজনীয়তার উপর সিবিআইইউ ও আইটিইএসসি যৌথভাবে একটি সেমিনারের আয়োজন করে। বর্ষপূর্তি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সেক্রেটারী লায়ন মোঃ মুজিবুর রহমান। মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্টের চেয়ারম্যান ড. এ. আর. খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের ডি আই জি মল্লিক ফখরুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীব।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোটেল সী গাল এর এইচ আর ম্যানেজার হারুন অর রশীদ এবং হেভেন ট্রাস্ট ট্যুরিজম এর এম ডি শাহেদ আহাম্মদ শ্রাবণ। অনুষ্টানের সভাপতিত্ব করেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হসপিটালিটি ও ট্যুরিজম ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান শাকিল আহমেদ। উক্ত অনুষ্ঠানে পর্যটনের বিকাশে এবং উন্নয়নে ট্যুরিজমের ছাত্র ছাত্রীদের জন্য করনীয় এবং ট্যুরিজমের বিকাশ ও সম্ভাবনার উপর আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার আইটিইএসসি এর কমিটি ঘোষণা করেন আইটিইএসসি এর কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট মো. মাজহারুল ইসলাম মাজহার। বিশ্ববিদ্যালয় শাখার প্রেসিডেন্ট হিসেবে শাহ ইফরান ও জেনারেল সেক্রেটারি হিসেবে আরিফ সাঈদকে নির্বাচিত করা হয়। অনুষ্টানের শেষে কেক কেটে আইটিইএসসি এর ৫ম বর্ষপূর্তি উদযাপন করেন অতিথি ও ছাত্র ছাত্রীরা।