উখিয়ায় সী-লাইনের ধাক্কায় আহত ৫, চালক আটক

দুর্ঘটনা কবলিত টমটম ও সী-লাইন সার্ভিস। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জনসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতরা কক্সবাজার জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গতকাল রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে উখিয়া প্রেসক্লাব গেইটে এ দূর্ঘটনা ঘটে। জনতা বাসের শিশু চালককে আটক করে পুলিশে দিয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আজাদ মিয়া বলেন, প্রেসক্লাবের সামনে একটি টমটম যাত্রী উঠাচ্ছিল। হঠাৎ পেছন থেকে সী লাইন সার্ভিসের একটি খালি বাস বেপরোয়া গতিতে এসে টমটমটিকে সজোরে ধাক্কা দিয়ে প্রেসক্লাবের বাউন্ডারি দেয়ালের সাথে চেপে ধরে। এতে দুমড়েমুচড়ে যাওয়া টমটমের ভিতর থেকে লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় এক শিশু, নারীসহ ৫ জনকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লোকজন বাসের চালক অদক্ষ ও অপ্রাপ্ত বয়স্ক হেলপার সেজান (১৪) কে আটক করে পুলিশে দেয়।

জানা গেছে, গুরুতর আহত উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসের লাইনম্যান মাহফুজুর রহমান (৪৭), তার স্ত্রী ও ৬ বছরের একটি শিশুর অবস্থা আশংকাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে উখিয়া পল্লী বিদ্যুতের ডিজিএম গোলাম সরওয়ার মুর্শেদ জানান। সীলাইন বাসটি উখিয়া সিকদার বিলের নুর মোহাম্মদ বাদশার বলে জানা গেছে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে হাইওয়ে পুলিশ ইন্সপেক্টর মারুফ জানান, সড়কে অদক্ষ চালকের কারনে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে৷ এ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।