সুস্মি রহমানের নতুন সিনেমা ‘পদ দর্পণ’

বিনোদন প্রতিবেদক, রাইজিং কক্স : সুস্মি রহমান। ‘আসমানি’ সিনেমার মধ্য দিয়ে ২০১৮ সালে বড় পর্দায় অভিষিক্ত হন। প্রথম ছবিতে দর্শকের মন জয় করেন এই তরুণ চিত্রনায়িকা। এর পর দুই বছর সিনেমা থেকে বিরত ছিলেন তিনি। সম্প্রতি ‘পদ দর্পণ’ নামে এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সুস্মি।

ছোট পর্দার নির্মাতা আসাদুজ্জামান আসুর প্রথম সিনেমা ‘পদ দর্পণ’-এ অভিনয় করতে যাচ্ছেন সুস্মি। আগামী ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিনেমাটির মহরত। এরপর ৭ সেপ্টেম্বর থেকে চলবে টানা শুটিং।

সুস্মি রহমান রাইজিং কক্স কে বলেন,’আসমানী’ মুক্তির পর নিজেকে আরো ভালোভাবে তৈরি করতে কিছুটা বিরতি নিয়েছিলাম। এরমধ্যে বেশকিছু সিনেমার প্রস্তাব এসেছিল। তবে গল্প পছন্দ না হাওয়ায় সেগুলো করা হয়নি। প্রায় মাসখানেক আগে ‘পদ দর্পণ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এখন নিজেকে গল্পের সোহাগী চরিত্রের মতো তৈরি করতে কাজ করছি।

তিনি জানান, ‘একেবারে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। চরিত্রটা আমার খুব পছন্দ হয়েছে। এর মত করে নিজেকে এখন ঝালিয়ে নিচ্ছি। দর্শকদের জন্য দারুণ একটি গল্পের সিনেমা অপেক্ষা করছে।’

টানা ১৫ দিনের শিডিউল নিয়ে নবাবগঞ্জের কলাকোপায় সিনেমাটির শুটিং করবেন বলে জানান আসাদুজ্জামান আসু। 

তিনি বলেন, ‘গল্পটি আমার অনেক আগের লেখা। তবে সিনেমা করার সুযোগ হল এখন। নারী নির্যাতন ও গ্রাম্য কুসংস্কারের নেতিবাচক দিকটা তুলে ধরবো সিনেমায়। ‘আসমানী’ সিনেমায় সুস্মিকে দেখে আমার বেশ ভালো লেগেছিল। প্রাণবন্তর অভিনয় তার। এই গল্পের সঙ্গেও খুব ভালোভাবে মানিয়েছে তাকে।’

সুস্মিকে চূড়ান্ত করা হলেও তার বিপরীতে কে থাকবেন এখনো সেটি চূড়ান্ত হয়নি বলেও জানান এ নির্মাতা।

‘পদ দর্পণ’ সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করবেন- সাদেক বাচ্চু, মনিরা মিঠু, বড় দা মিঠু, আল-আমীন ও লিপু। প্রযোজনা করছে হোম মিডিয়া।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।