সেন্টমার্টিনে হোটেল কক্ষ থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা : দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমাটিনে ভ্রমণে এসে হোটেল কক্ষে বাচ্চু মিয়া (৫২) নামের এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ২২ ফেব্রুয়ারী দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

সেন্টমার্টিন ইউপির চেয়ারম্যান নুর আহমদ বলেন, ঢাকা বিসিএস কম্পিউটার সিটিতে কর্মরত ৭ জনের একটি টিম গত রবিবারে সেন্টমার্টিন ভ্রমনে এসে নীল দিগন্ত রিসোর্টের রুমে উঠেন। মারা যাওয়া পর্যটকের হার্টের সমস্যা ছিল বলে তার সাথে ভ্রমণে আসা সঙ্গীরা জানান। রাতে বুকে ব্যাথা করলে স্থানীয় ফার্মেসী থেকে ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। সকালে সঙ্গীরা তাকে মৃত অবস্থায় দেখতে পান। হোটেল রিসোর্টে বাচ্চু মিয়ার ঠিকানা লিখা রয়েছে পিতার নাম মৃত আব্দুল হামিদ, গ্রাম রুপগন্জ, ডেমরা, নারায়নগন্জ, ঢাকা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, প্রবালদ্বীপ সেন্টমার্টিনের নীল দিগন্ত রিসোর্ট নামে একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে টেকনাফে নিয়ে আসা হয় পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।