সেন্টমার্টিন সাগরে গোসল করতে নেমে যুবকের মৃত্যু

টেকনাফ সংবাদদাতা : কক্সবাজারের সেন্টমার্টিনে সাগরে গোসল করতে নেমে নাছির উদ্দীন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি দ্বীপের পশ্চিম পাড়ার সাবেক মেম্বার মোক্তার আহমদের ছেলে। শুক্রবার দুপুরে সেন্টমার্টিনের পশ্চিমের সমুদ্র সৈকত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ বলেন, ‘সাগরে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমেছিলেন নাছির। এসময় স্রোতে ভেসে যান তিনি। পরে অনেক তল্লাশি চালিয়ে দ্বীপের পশ্চিম পাড়ে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের বন্ধুরা বলেন, আমরা তিন বন্ধু সাগরে গোসল করতে নেমেছিলাম। হঠাৎ স্রোতের টানে আমরা গভীর সাগরের দিকে ভেসে যাচ্ছিলাম। আমরা দুই বন্ধু কোনমতে তীরে উঠে দেখি নাছির সাগরে ডুবে যাচ্ছে। তাড়াতাড়ি নৌকা নিয়ে আমরা এগিয়ে যায়, কিন্তু নাছিরকে খুঁজে পাচ্ছিলাম না। প্রায় ৩০ মিনিট পর দেখি নাছির ভেসে উঠেছে। আমরা দ্রুত তাকে নৌবাহিনীর জাহাজে নিয়ে যাই। কিন্তু ততক্ষণে নাছির আর জীবিত ছিল না। আমরা প্রাণে বাঁচলেও নাছিরকে বাঁচাতে পারলাম না।

নাছিরের বড় ভাই জয়নাল বলেন, নাছির সকালে নাস্তা করার পর ঘর থেকে বের হয়। এর মধ্যেই এই দুঃসংবাদ। বাবা-মা দ্বীপের বাইরে অবস্থান করছেন এবং আত্মীয়-স্বজনও আসার কথা। ওনারা দ্বীপে পৌঁছানোর পর দাফন কাজ করা হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।