আবারো সেরা করদাতা হলেন সাকিব খান

চিত্র নায়ক সাকিব খান

বিনোদন ডেস্ক : টানা তিন বার সেরা করদাতার তালিকায় নাম উঠলো ঢালিউড কিং শাকিব খানের। ২৬শে জানুয়ারি ২০১৯-২০ করবর্ষের গেজেট প্রকাশ করেছে এনবিআর। তাতে তৃতীয়বারের মতো এই তারকার নাম উঠে আসে। এর আগে শাকিব খান ২০১৬-১৭ ও ২০১৮-১৯ করবর্ষেও সেরা হন। তৃতীয়বারের মতো সেরা করদাতার তালিকায় নিজের নাম দেখে মুগ্ধতা প্রকাশ করেন এ নায়ক। তিনি মনে করেন, দেশের স্বার্থে ও সচেতন নাগরিক হিসেবে কর প্রদান করা দায়িত্ববোধের পরিচয়। যারা করের আওতাভুক্ত তাদের কর প্রদান করা উচিত। তিনি আরো বলেন, শিল্পীদের সাহায্য দরকার হলে যেভাবে ফলাও করে প্রচার হয়, একইভাবে শিল্পীদের সাফল্যগুলো সেভাবে প্রচার হয়ে ওঠে না।

অন্য মাধ্যমে কাজ করে যারা সফল হয়ে কর দিচ্ছেন, আমি সিনেমায় পেশা গড়ে একইভাবে কর দিচ্ছি। এটা আমার জন্য যেমন গর্বের বিষয়, তেমনি আমার সেক্টরের প্রতিটি মানুষের জন্য গর্বের। এখানেও ভালো কাজ করে প্রতিষ্ঠা পাওয়া যায় এবং সফল হওয়া সম্ভব। এদিকে নতুন বছরে এই অভিনেতা এখনো কাজ শুরু করেননি। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’। এটি ওটিটি প্ল্যাটফরমে গেল ১৬ই ডিসেম্বর ও ১লা জানুয়ারি দুই কিস্তিতে মুক্তি পায়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।