সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব

ক্রীড়া ডেস্ক : কলকাতায় কালিপূজা উদ্বোধন করতে বেনাপোল চেকপোস্ট দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ভারতে গেছেন।

তাকে সামনে দেখে ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়ে। সেরকম আবেগপ্রবণ এক ভক্ত সেক্টর আলী। সাকিবকে দেখে তার সাথে ছবি তুলতে যান সেক্টর। এসময়, বিনা অনুমতিতে সেলফি তুলতে যাওয়ায় সাকিব আল হাসান ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে মাটিতে ছুড়ে ফেলেন। এতে ফোনটি ভেঙে যায় বলে দাবি ভক্তের।

ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালে। বৃহস্পতিবার দুপুরে সাকিব-আল-হাসান ভারতে যাওয়ার উদ্দেশে বেনাপোল যান।

বেনাপোল যাওয়ার পর তিনি বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তারই এক ক্রিকেট ভক্ত তার সাথে ছবি তুলতে যায়। এসময় সাকিব আল হাসান তার কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলেন।

মোহাম্মদ সেক্টর আলীর সাথে কী ঘটনা ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনা সামনি কখনো তাকে দেখিনি। তার সাথে ছবি তুলতে যাওয়া কী আমার অপরাধ?

সেক্টর আরও জানান, তিনি (সাকিব) আমার ফোনটি ফ্লোরে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে যায়। এ ঘটনায় বেনাপোলে সাকিবপ্রেমী মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়িক কাজে ভারতে যাচ্ছেন। কাল শুক্রবার আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন। তবে বেনাপোল এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। সূত্র : যমুনা টেলিভিশন অনলাইন

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।