উখিয়াগণমাধ্যম

হোটেল শ্রমিক ও হকারদের পাশে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’

নিজস্ব প্রতিবেদক : নিরাপদ দূরত্ব বজায় রেখে করোনা মহামারিতে প্রথম পর্যায়ে কর্মহীন অসহায় শতাধিক দরিদ্র পরিবারকে সহায়তা সামগ্রী বিতরণ করেছে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’।

৬ এপ্রিল (সোমবার) বিকেল ৫টার দিকে ফরেস্ট রেস্ট হাউজ চত্বরে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী’র উপস্থিতিতে উপজেলায় কর্মরত পত্রিকার হকার, হোটেল শ্রমিকদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সহায়তা সামগ্রী প্রদান কালে ইউএনও নিকারুজ্জামান চৌধুরী চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলেন, বিশ্ব মহামারি করোনা সংক্রমণ রোধে আগামী এক মাস পর্যন্ত বাড়িতে অবস্থান করতে হবে। কেউ খাদ্য সংকটে থাকলে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে অথবা সরাসরি ফোনে জানালে ত্রাণ সহায়তা পৌঁছে যাবে। এ সময় তিনি জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। পাশাপাশি এ ধরণের মহতী উদ্যোগ নেওয়ায় ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’কে ধন্যবাদ জানান। ওই সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত সকলকে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের সমন্বয়ে সহায়তা সামগ্রী প্রদানকালে উখিয়া অনলাইন প্রেসক্লাবের আহবায়ক ও উখিয়া নিউজ সম্পাদক ওবাইদুল হক চৌধুরী, সদস্য সচিব ও সিএসবি২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া, ডেইলি নিউজ সম্পাদক শফিক আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও কক্স বিডি নিউজ সম্পাদক হেলাল উদ্দিন, ডেইলি কক্স নিউজের প্রকাশক মো: ফেরদৌস ওয়াহিদ, কক্সবাজার টুডে প্রকাশক রিদুয়ানুর রহমান, উখিয়া নিউজ টুডে’র ব্যবস্থাপনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, উখিয়া সময় এর প্রকাশক মুবিনুল হক রাহাত, ডেইলি কক্সের রিপোর্টার মো: হেলাল উদ্দিন, ডেইলি কক্সের রিপোর্টার রিদুয়ানুল হক উপস্থিত ছিলেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন রাইজিং কক্স সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, ডিবিডি নিউজ সম্পাদক জসিম আজাদ, কক্সবাজার টুডের সম্পাদক শহীদুল ইসলাম, উখিয়া নিউজ টুডে’র তানবির শাহরিয়ার, ওলামাকণ্ঠের জেলা প্রতিনিধি কলিম উল্লাহ, পার্বত্য নিউজের প্রতিনিধি আলাউদ্দিন সিকদার, নুরুল বশর।

আগামীকাল (মঙ্গলবার) বিকেল ৪টায় কোটবাজারস্থ হোটেল শ্রমিকদের ত্রাণ করা হবে বলে জানিয়েছেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব পলাশ বড়ুয়া।