১৬ অক্টোবরে খুলছে দুই বাংলার সিনেমা হল

বিনোদন ডেস্ক : সিনেমা নেই। নিঃসঙ্গ ‘বলাকা’ র ফাঁকা বোর্ডে নেই কোনো সিনেমার ব্যানার। করোনায় বন্ধ হয়ে ধুঁকতে শুরু করেছে সব সিনেমা হল। পরিস্থিতি অনুকূলে থাকলে আগামী ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খোলার আশ্বাস দিয়েছে তথ্য মন্ত্রণালয়।

সেন্সর সনদ পাওয়া প্রায় ২২টি নতুন ছবি মুক্তির অপেক্ষায়। কিন্তু দর্শক খরার আশঙ্কায় নতুন ছবি এখনই মুক্তি দিতে চান না অনেকগুলো ছবির প্রযোজক। আবার নতুন ছবি না পেলে সিনেমা হল খুলতেও নারাজ বেশির ভাগ সিনেমা হলমালিক।

অন্যদিকে কলকাতা তেও হল খোলার ঘোষণা দিয়েছে রাজ্য সরকারের তরফ থেকে। পঞ্চাশ শতাংশ দর্শক আসন নিয়ে খুলছে প্রেক্ষাগৃহ। ১৫ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খোলার খবর প্রকাশ্যে আসতেই একগুচ্ছ টলিউড ছবি নিয়ে হাজির অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালক প্রযোজকরা।

তালিকায় রয়েছে কোয়েল মল্লিকের ‘রক্ত রহস্য’। রয়েছে ‘এসওএস কলকাতা’ও। যশ দাশগুপ্ত ও নুসরত জাহান এর এই অ্যাকশন থ্রিলার নিয়ে আসছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মিমি চক্রবর্তীও।

এই হল খোলার আনন্দেই এসভিএফ মিউজিক প্রকাশ করেছে আবার যাব সিনেমা হল গানটি। অরিজিত সিং এর কন্ঠে এই গানটি শ্রোতাদের সিনাম হল নিয়ে নস্টালজিক করে তুলতে বাধ্য।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।