টেকনাফ

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবাসহ কারবারি আটক

ইয়াবাসহ আটককৃত মাদক কারবারি মো. তৈয়ব। ছবি : রাইজিং কক্স

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা : গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ থেকে ২০ হাজার ইয়াবা পাচারকালে মো. তৈয়ব (২৫) নামে এক ইয়াবা কারবারিকে আটক করেছে কোস্ট গার্ড বাহিনীর সদস্যরা।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে টেকনাফ থানার আওতাধীন বড় হাবিব পাড়া গ্রামের জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশ থেকে তাকে আটক করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে কোস্ট গার্ড বাহিনীর মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বি এন হায়াত ইবনে সিদ্দিক জানান, বড় হাবিব পাড়া গ্রামের জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশ দিয়ে ইয়াবা পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর টেকনাফ পূর্ব জোনের সদস্যরা সেখানে অভিযান চালায়। অভিযানে কবরস্থানের পার্শ্ববর্তী এলাকায় মো. তৈয়ব নামে ওই ইয়াবা কারবারিকে সন্দেহজনকভাবে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত ইয়াবা কারবারি স্বীকার করেছে সে ইয়াবাগুলো অপর একজনের মাধ্যমে বিভিন্ন জায়গায় পাচারের উদ্দেশ্যে অপেক্ষা করছিল।

পরে উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত ইয়াবা কারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন কোস্ট গার্ড বাহিনীর ওই কর্মকর্তা।